ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
নতুন বিজ্ঞাপনে আসছে রিয়াজ।

নতুন বিজ্ঞাপনে আসছে রিয়াজ।

বিনোদন ডেস্ক, চিত্র নায়ক রিয়াজ আহমেদ। ঢাকাই সিনেমায় রোমান্টিক নায়ক হিসেবে দীর্ঘদিন রাজত্ব করেছেন। উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় ও কালজয়ী সিনেমা।

বর্তমানে সিনেমায় আগের মতো নিয়মিত নন। ব্যবসা ও সংসারে সময় দিচ্ছেন। পছন্দমতো কিছু কাজ পেলে শুটিং করেন। বিশেষ দিবস উপলক্ষে নাটক-টেলিফিল্মে দেখা যায় তাকে। কাজ করছেন আলোচিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’- এ।

করোনার জন্য অনেক দিন শুটিং করেননি। গেল মাসে ফিরেছেন তিনি বিজ্ঞাপন দিয়ে। শিশুদের স্বাস্থ্য সুরক্ষায় ইউনিসেফের একটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ। শিশুদের ভিটামিন ‘এ’ খাওয়ানোর ওপর গুরুত্বারোপ করে বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে।

এবার তিনি আরও একটি বিজ্ঞাপনে কাজ করলেন। থাই বেবী ডায়াপারের জন্য টিভিসিটি বানিয়েছেন মনিরুল ইসলাম সোহেল। এ. বি গ্রুপের এই বিজ্ঞাপনে রিয়াজের সঙ্গে আরও আছেন আরশি হোসাইন, শিশু শিল্পী সাদ।

পরিচালক জানান, এফডিসির ৯ নাম্বার ফ্লোরে শুটিং চলছে টিভিসিটির। ২৩ ও ২৪ অক্টোবর টানা শেষ হবে কাজ।বিজ্ঞাপনটি গল্প ভিত্তিক। ৩০ সেকেণ্ডব্যাপ্তির। ১০ নভেম্বর থেকে দেশের সকল টিভি চ্যানেলে এটি প্রচার হবে বলে নিশ্চিত করেছেন পরিচালক সোহেল।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST